আজ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আল্লাহর হুকুম ছাড়া করোনা আক্রমন করতে পারবে না: আনোয়ার

নিজস্ব প্রতিবেদক:

মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতনা। এই দেশ স্বাধীন না হলে আজকে আমরা চেয়ারম্যান, ডিসি এসপি এমপি মন্ত্রী হতে পারতাম না। এজন্য আমরা জাতির জনক বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞ। আমরা তার রুহের মাগফিরাত কামনা করছি। আমরা শুনেছি কিয়ামতের আগে কাবা ঘরের তাওয়াফ বন্ধ হয়ে যাবে। আজকে করোনাভাইরাসের কারনে সৌদি সরকার কাবা ঘরের তাওয়াফ বন্ধ করে দিয়েছে। আল্লাহর হুকুম ছাড়া করোনাভাইরাস আক্রমন করতে পারবে না। আমরা যদি পাচঁ ওয়াক্ত নামাজ আদায় করি তাহলে করোনাভাইরাস থেকে রক্ষা পাবো। কেননা পাচঁ ওয়াক্ত নামাজের মাধ্যমে ৫ বার অজু করা হয়।

বৃহস্পতিবার বিকেলে শহরের ২ নম্বর রেলগেট জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ  উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আনোয়ার হোসেন বলেন, যারা বিদেশ থেকে দেশে আসছে তাদের মাধ্যমে এই করোনাভাইরাস আমাদের দেশে ছড়িয়ে পরছে। প্রবাস থেকে আসা ব্যক্তিদের থেকে আমাদের সতর্ক থাকতে হবে। আমরা বাহিরে কম থাকবো। একই সাথে জনসমগম থেকে দূরে থাকবো। দিনে পাচঁ ছয়বার ভালো ভাবে হাত দুয়ে পরিস্কার করতে হবে। যে জায়গায় থাকুন না কেন সকলে আতঙ্কিত না হয়ে সচেতন হউন। আশ পাশের সকলকে সতর্ক রাখুন।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নুর ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহমুদা মালা,জিএম আরাফাত প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ